Enjoy a 20% discount on every course. Hurry up!
Event

NITM এর সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান ২০২৩!!!

  • 30 December 2023
NITM এর সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান ২০২৩!!!

গত ২৮ শে ডিসেম্বর, Nova Institute of Technology & Management (NITM) এর ট্রেইনিংপ্রাপ্ত  সকল ব্যাচের শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়। 

উক্ত  অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব একরামুল হায়দার (Chairman & Managing Director of NITM), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশাম হায়দার (CTO of Alpha Net) এবং মৌসূমী খাতুন (Instructor of Bogura Polytechnic Institute). অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন লাবনী আক্তার (Co-Chairman of NITM) এবং অনুষ্ঠানের সভাপতিত্বে ছিলেন জনাব নাজমুজ সাকিব (COO of NITM)।  

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয় এবং সকল শিক্ষার্থীদের মাঝে Certificate বিতরণ করা হয়।

এরপর সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন NITM এর Chairman & Managing Director. তিনি বলেন " চাকুরীজীবনে ভালো কিছু করতে গেলে Academic পড়াশোনার পাশাপাশি প্রয়োজন Professional Training. এই Professional Training এর মাধ্যমে আপনাকে অন্যদের থেকে আলাদা হিসেবে পরিচয় করে দিবে চাকুরীর বাজারে।"

তিনি আরও বলেন "বর্তমানে Skilled মানুষের খুবই অভাব। তাই আপনারা এই Professional Training মাধ্যমে নিজেদেরকে আরও Skilled করে গরে তুলবেন। ইনশাল্লাহ!"

এরপর সকল ব্যচের শিক্ষার্থীদের মাঝে মেধাক্রম, Attendance, Assignment এর উপর বিবেচনা করে Top Performer ২ জন শিক্ষার্থীকে আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হয়। 

বিকালের Snacks প্রদানের  মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Share On: